ঢাকারবিবার, ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সকাল ৭:৪৫
আজকের সর্বশেষ সবখবর

ঢাকায় এসে পৌঁছেছেন মালদ্বীপের প্রেসিডেন্ট ইব্রাহিম মোহামেদ সলিহ

কালের ধারা ২৪
মার্চ ১৭, ২০২১ ১০:৩৪ পূর্বাহ্ণ
পঠিত: 579 বার
Link Copied!

Loading...

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী অনুষ্ঠানে যোগ দিতে ঢাকায় এসে পৌঁছেছেন মালদ্বীপের প্রেসিডেন্ট ইব্রাহিম মোহামেদ সলিহ।১৭ মার্চ (বুধবার) সকাল সাড়ে ৮টায় হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি।

Loading...

এই সময় দেশের রাষ্ট্রপতি আবদুল হামিদের নেতৃত্বে বিমানবন্দরে তাকে অভ্যর্থনা জানান আইনমন্ত্রী আনিসুল হক, পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমসহ উচ্চডদস্থ কর্মকর্তারা।

দুই দেশের জাতীয় সংগীত বাজিয়ে গার্ড অব অনার দেওয়া হয় মালদ্বীপের প্রেসিডেন্টকে।এ সময় তিনি গার্ড পরিদর্শন করেন।এরপর সাভার জাতীয় স্মৃতিসৌধের উদ্দেশ্যে বিমানবন্দর ত্যাগ করে মালদ্বীপের রাষ্ট্রপতির গাড়িবহর।

স্মৃতিসৌধ থেকে ফিরে ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাবেন মালদ্বীপের প্রেসিডেন্ট।বিকেলে জাতীয় প্যারেড গ্রাউন্ডে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সবুর্ণজয়ন্ত্রী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে দেবেন ইব্রাহিম মোহমেদ সলিহ।

Loading...
Loading...

১৮ মার্চ (বৃহষ্পতিবার) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৈঠক করবেন মালদ্বীপের প্রেসিডেন্ট।সন্ধ্যায় রাষ্ট্রপতির সঙ্গে বৈঠকের পর তার আতিথেয়তায় বঙ্গভবনে একটি রাষ্ট্রীয় ভোজে যোগ দেবেন সলিহ।সফর শেষে ওই দিন রাতেই দেশে ফিরে যাবেন মালদ্বীপের প্রেসিডেন্ট।
আরও পড়ুন: ২০১ গম্বুজ মসজিদে আগামী ৬ শুক্রবারের জুমার নামাজে খুৎবা দিবেন যারা

সূত্র: সময় নিউজ

বিজ্ঞাপন
Loading...
বিজ্ঞাপন
Loading...

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।