ঢাকাশুক্রবার , ২২ জানুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

টাঙ্গাইলের ভূঞাপুরে, আওয়ামীলীগ নেতার পিতার মৃত্যুবার্ষিকী পালিত

মোঃ সুরুজ্জামান, ভূঞাপুর টাঙ্গাইল প্রতিনিধি
জানুয়ারি ২২, ২০২১ ৫:৩৪ অপরাহ্ণ
পঠিত: 286 বার
Link Copied!

Loading...

মোঃ সু্রুজ্জামান, ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: শুক্রবার সকাল ১০.০০ ঘটিকার সময় ভূঞাপুর উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সিনিয়র সহ-সভাপতি ও ৫নং অলোয়া ইউনিয়নের আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি, বিশিষ্ট রাজনীতি ব্যক্তিত্ব, সমাজ সংস্কারক সৈয়দ  আক্তার হোসেনের ২০ তম মৃত্যু বার্ষিকী পালিত হয়।

Loading...

পবিত্র কোরআন তিলাওয়্যাতের মাধ্যম অনুষ্ঠানের সূচনা শুরু হয়।

এ উপলক্ষে মরহুমের নিজ বাড়ি-‘‘ভারই মিয়াবাড়ী’’ তে কোরআন খানী, দোয়া, মরহুমের আত্মার মাগফেরাত ও শান্তি কামনা করা হয়। এসময় মরহুমের জন্য কুরআন তিলাওয়্যাত, কবর জিয়ারত, নসিহত পাঠ করা হয়। বাদ আসর ভূঞাপুর উপজেলার, ভূঞাপুর কেন্দ্রীয় জামে মসজিদেও মরহুমের জন্য দোয়া মাহফিলের আয়োজন সম্পন্ন হয়।

এসময় মরহুমের ছোট ছেলে, ভূঞাপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, ‘‘দৈনিক গণমুক্তি’’ পত্রিকার ভূঞাপুর প্রতিনিধি, বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব সৈয়দ মাসুদুল হক টুকু পিতার রুহের শান্তি, মাগফেরাতের জন্য সকলের নিকট দোয়া আহবান করেন।

Loading...

উল্লেখ্য যে, সমাজ সংস্কারক, শিক্ষানুরাগী, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা, সুচতুর, দক্ষ এ প্রবীণ নেতা ১০৯ বছর বয়সে ইন্তেকাল করেন। তিনি পাকিস্তানের জুলুম, শোষণ, অত্যাচার, অবিচার-অন্যায়ের প্রতি আন্দোলনের অন্যতম নেতা হিসেবে ভূমিকা পালন করেন।

তিনি আওয়ামীলীগ দলকে এগিয়ে নিতে ও শক্তিশালী করতে দলের জন্য অসামান্য অবদান রেখে যান

বিজ্ঞাপন
Loading...

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x