টাঙ্গাইলের কালিহাতী ও গোপালপুর পৌরসভায় জয় পেলেন যারা | কালের ধারা ২৪
  1. [email protected] : admin :
টাঙ্গাইলের কালিহাতী ও গোপালপুর পৌরসভায় জয় পেলেন যারা | কালের ধারা ২৪
সোমবার, ১০ মে ২০২১, ০৪:৫৯ পূর্বাহ্ন

টাঙ্গাইলের কালিহাতী ও গোপালপুর পৌরসভায় জয় পেলেন যারা

কালের ধারা ২৪ ডেস্ক
  • আপডেট : সোমবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২১
  • ১১৩ বার পঠিত
টাঙ্গাইলের কালিহাতী ও গোপালপুর পৌরসভায় জয় পেলেন যারা
Loading...

টাঙ্গাইলের কালিহাতী ও গোপালপুর পৌরসভায় জয় পেলেন যারা

গতকাল ১৪ ফেব্রুয়ারি(রবিবার) টাঙ্গাইলের কালিহাতী ও গোপালপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীরা বেসরকারীভাবে বিজয়ী হয়েছেন।রবিবার রাতেই সংশ্লিষ্ট উপজেলায় পৌরসভার রির্টানিং অফিসার এ ফলাফল ঘোষণা করেন।

Loading...

রবিবার সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ শেষ হয়।গোপালপুর পৌরসভা ইভিএম এবং কালিহাতী পৌরসভা নির্বাচন ব্যালটে অনুষ্ঠিত হয়েছে।

কালিহাতী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নুরুন্নবী সরকার (নৌকা) বেসরকারীভাবে জয় পেয়েছেন।তিনি পেয়েছেন ১১ হাজার ২৮৮ ভোট।তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী ও বর্তমান মেয়র আলী আকবর জব্বার (ধানের শীষ প্রতীক) পেয়েছেন ৭ হাজার ৮৯ ভোট।এ পৌরসভায় মোট ভোটার ২৮ হাজার ৬৫৫ জন।

Loading...

অপরদিকে গোপালপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ও বর্তমান মেয়র রকিবুল হক ছানা (নৌকা) বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।তিনি পেয়েছেন ১৮ হাজার ৯৬৭ ভোট।তার নিকটততম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী খন্দকার গিয়াস উদ্দিন (নারিকেল গাছ প্রতীক) পান ৪ হাজার ২৮৭ ভোট।বিএনপির প্রার্থী খন্দকার জাহাঙ্গীর আলম রুবেল(ধানের শীষ) পান ১ হাজার ৬৮৯ ভোট।এ পৌরসভায় মোট ভোটার ৪০ হাজার ৭৩৫ জন।

কালিহাতী ও গোপালপুর পৌরসভার নির্বাচন নিয়ে টাঙ্গাইল জেলা কর্মকর্তা এএইচএম কামরুল হাসান বলেন, সুষ্ঠ এবং শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

Facebook Comments

প্রিয় পাঠক, আপনিও “কালের ধারা ২৪” অনলাইনের অংশ হয়ে উঠতে পারেন।স্বাস্থ্য, ভ্রমণ, শিক্ষা, লাইফস্টাইল, নারী, সাহিত্য, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ  ই-মেইল করুন-  [email protected] – এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

ফেসবুকে দ্রুত আপডেট মিস করতে না চাইলে এখনই  কালের ধারা ২৪ ফ্যান পেইজে Like দিন এবং Follow বাটনে ক্লিক করে Favourite করুন।এর ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে নিউজ আপডেট পৌঁছে যাবে।

এ জাতীয় আরও খবর

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।@ kaler Dhara 24

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২০ কালের ধারা ২৪
কারিগরি কালের ধারা ২৪
x