বৃহস্পতিবার , ১৯ আগস্ট ২০২১ | ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

টঙ্গীতে ট্রেনে কাটা পরে যুবক নিহত

বি এ রায়হান, গাজীপুরঃ
আগস্ট ১৯, ২০২১ ৯:২০ অপরাহ্ণ
পঠিত: ৪১৮ বার
টঙ্গীতে ট্রেনে কাটা পরে যুবক নিহত

টঙ্গীতে ট্রেনে কাটা পরে যুবক নিহত

বি এ রায়হান, গাজীপুরঃ গাজীপুরের টঙ্গীতে চলন্ত ট্রেনে কাটা পরে ইস্তেকার আহমেদ আসেক (২১) নামে এক যুবক নিহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে টঙ্গী পূর্ব থানাধীন বউ বাজার এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

ট্রেনে কাটা পরে নিহত আসেক টঙ্গীর মিরাস পাড়া শহীদ স্মৃতি স্কুল রোড এলাকার গোলাম মোস্তফার ছেলে। সে তামান্না এন্টারপ্রাইজ নামক একটি ইলেকট্রিক দোকানে কাজ করতো।

টঙ্গী স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুরে নিহত যুবক আসেক কানে হেডফোন লাগিয়ে রেললাইনের উপর হাঁটছিল এসময় রাজশাহী থেকে ছেড়ে আসা আন্তঃনগর সিল্ক সিটি ট্রেনটি আসতে দেখে স্থানীয়রা অনেক চিৎকার করেও তাকে সতর্ক করতে পারিনি একপর্যায়ে চলন্ত ট্রেনে কাটা পরে আসেক নিহত হয়।

বিজ্ঞাপন

রেলওয়ে পুলিশ(টঙ্গী) ফাড়ির ইনচার্জ নুর মোহাম্মদ খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এই ঘটনাই আইনগত ব্যাবস্থা প্রক্রিয়াধীন।

Facebook Comments

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।@ kaler Dhara 24 প্রিয় পাঠক, আপনিও "কালের ধারা ২৪" অনলাইনের অংশ হয়ে উঠতে পারেন।স্বাস্থ্য, ভ্রমণ, শিক্ষা, লাইফস্টাইল, নারী, সাহিত্য, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ ই-মেইল করুন- kalerdhara24@gmail.com - এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।



  • সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ










  • x