মঙ্গলবার , ৫ অক্টোবর ২০২১ | ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ঝালকাঠি সুগন্ধা নদী থেকে অবৈধভাবে মাটি কাটার অপরাধে ৭০ হাজার টাকা অর্থদণ্ড

মোঃ তপু মাঝি, ঝালকাঠি প্রতিনিধিঃ
অক্টোবর ৫, ২০২১ ৯:৪২ অপরাহ্ণ
পঠিত: ৪০০ বার
ঝালকাঠি সুগন্ধা নদী থেকে অবৈধভাবে মাটি কাটার অপরাধে ৭০ হাজার টাকা অর্থদণ্ড

ঝালকাঠি সুগন্ধা নদী থেকে অবৈধভাবে মাটি কাটার অপরাধে ৭০ হাজার টাকা অর্থদণ্ড

মোঃ তপু মাঝি, ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠি সুগন্ধা নদীর তীর থেকে অবৈধ ভাবে  মাটি কাটার অপরাধে মঙ্গলবার সকালে দেউড়ি স্থান থেকে মাটিকাটা ট্রলারসহ বাদলকাঠি এলাকার আলী হাসান এর ছেলে মোঃ জাকির হোসেন (৩৫) আটক করেন সদর উপজেলা নির্বাহি অফিসার সাবেকুন নাহার।

আটকের পর ভ্রাম্যমান আদালত বসিয়ে ৭০ হাজার টাকা অর্থ প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক । ভ্রাম্যমান ভ্রাম্যমান আদালতকে নগদ  ৭০ হাজার টাকা জরিমানা পরিশোধ করে ট্রলার নিয়ে চলে যান । ভ্রাম্যমান আদালতের বিচারক সদর উপজেলা নির্বাহি অফিসার সাবেকুন নাহার সতর্ক করে দেন ভবিষ্যতে নদীর তীর থেকে অবৈদ ভাবে মাটির না কাটার জন্য । তিনি আরো বলেন আমাদের অভিযান অব্যাহত থাকবে।

বিজ্ঞাপন
Facebook Comments

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।@ kaler Dhara 24 প্রিয় পাঠক, আপনিও "কালের ধারা ২৪" অনলাইনের অংশ হয়ে উঠতে পারেন।স্বাস্থ্য, ভ্রমণ, শিক্ষা, লাইফস্টাইল, নারী, সাহিত্য, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ ই-মেইল করুন- kalerdhara24@gmail.com - এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।



  • সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ










  • x