ঢাকাসোমবার , ২১ ডিসেম্বর ২০২০

জ্যাক ক্যালিসকে ব্যাটিং পরামর্শক হিসেবে নিয়োগ দিয়েছে ইংল্যান্ড

কালের ধারা ২৪
ডিসেম্বর ২১, ২০২০ ১০:৫৫ অপরাহ্ণ
Link Copied!

জ্যাক ক্যালিসকে ব্যাটিং পরামর্শক হিসেবে নিয়োগ দিয়েছে ইংল্যান্ড

অন্যতম সেরা ব্যাটসম্যান জ্যাক ক্যালিস (দক্ষিণ আফ্রিকা) কে ব্যাটিং পরামর্শক হিসেবে নিয়োগ দিয়েছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড।আগামী বছরের শুরুতে শ্রীলঙ্কায় ২ টেস্টের সিরিজেই কেবল এই দায়িত্ব থাকবে জ্যাক ক্যালিসের।গতকাল এক বিবৃতি দিয়ে ক্যালিসকে কোচিং স্টাফে যুক্ত করার কথা নিশ্চিত করে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড(ইসিবি)।

জ্যাক ক্যালিসের দায়িত্ব অবশ্য অস্থায়ী।করোনার সময়ে জৈব সুরক্ষিত বলয়ে থাকার ঝাক্কি সামলাতে কোচদের ঘুরিয়ে কাজে লাগাতে চায় তারা।

বর্তমানে ইংল্যান্ডের প্রধান কোচ ক্রিস সিলভারউডের সহযোগী হিসেবে ব্যাটিং পরামর্শক হিসেবে কাজ করছিলেন গ্রাহাম থর্প।কিন্তু তিনি জানুয়ারিতে শ্রীলঙ্কায় ভ্রমণ করছেন না।ফেব্রুয়ারিতে ভারত সফরে আবার দেখা যাবে তাকে।ভারত সফরেও ক্যালিস এই দায়িত্বে থাকবেন কিনা তা নিয়ে কোন স্টষ্ট ধারণা দেয়নি ইংল্যান্ড ক্রিকেট বোর্ড।

২ টেস্টের সিরিজ খেলতে আগামী ২ জানুয়ারি শ্রীলঙ্কার উদ্দেশ্যে দেশ ছাড়বে ইংল্যান্ড ক্রিকেট দল।গলে দর্শকশূন্য মাঠে হবে ২ টেস্টের সিরিজটি।কোভিড-১৯ এর কারণে গত মার্চে দেশটি থেকে ফিরে এসেছিল ইংল্যান্ড ক্রিকেট টিম।টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ এই ২ টেস্টের ১মটি গলে শুরু হবে ১৫ জানুয়ারি, ২য়টি ২২ জানুয়ারি।

সূত্র: গণমাধ্যম।