ঢাকারবিবার, ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সকাল ৯:৫৪
আজকের সর্বশেষ সবখবর

জাবি’র বাংলা বিভাগের অধ্যাপক হিমেল বরকত আর নেই

কালের ধারা ২৪
নভেম্বর ২২, ২০২০ ১:৪২ অপরাহ্ণ
পঠিত: 582 বার
Link Copied!

Loading...

জাবি’র বাংলা বিভাগের অধ্যাপক হিমেল বরকত আর নেই

৪২ বছর বয়সে না ফেরার দেশে চলে গেলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের অধ্যাপক ও কবি হিমেল বরকত।হৃদরোগে আক্রান্ত হয়ে ২২ নভেম্বর (রবিবার) ভোর সাড়ে ৪টার দিকে রাজধানরি ইব্রাহীম কার্ডিয়াক বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান হিমেল বরকত।

Loading...

হিমেল বরকতের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জাবির বাংলা বিভাগের অধ্যাপক ড. নাহিদ হক জানান, শনিবার সকাল ১১টার দিকে হিমেল বরকতের হার্ট অ্যাটাক হলে তাকে বারডেম হাসপাতালে ভর্তি করা হয়।পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোর সাড়ে ৪টার দিকে তারা মৃত্যু হয়।

কবি হিমেল বরকতের মৃত্যুতে জাবি ক্যাম্পাসে শোকের ছায়া নেমে এসেছে।শোক প্রকাশ করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি, বঙ্গবন্ধু শিক্ষক পরিষদসহ তার সহপাঠী, সহকর্মী ও শিক্ষার্থীরা।

Loading...
Loading...

আজ বিকেলে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা শেষে কবি হিমেল বরকতের মরদহে নিয়ে গ্রামের বাড়ি বাগেরহাটের মোংলার মিঠাখালী গ্রামে রওনা হবেন স্বজনরা।সেখানেই পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

বিজ্ঞাপন
Loading...
বিজ্ঞাপন
Loading...

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।