ঢাকাসোমবার, ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, দুপুর ২:০০
আজকের সর্বশেষ সবখবর

ছাত্রনেতা শরীফ হুসেনের উপর সন্ত্রাসী হামলা

মোঃ আমানউল্লাহ আমান, নেত্রকোনা প্রতিনিধি
মার্চ ৩, ২০২১ ৯:১২ অপরাহ্ণ
পঠিত: 328 বার
Link Copied!

Loading...

ছাত্রনেতা শরীফ হুসেনের উপর সন্ত্রাসী হামলা

মোঃ আমানউল্লাহ আমান, নেত্রকোনা প্রতিনিধি : গতকাল ০২/০৩/২০২১ ইং রোজ মঙ্গলবার দুপুর ১:০০ ঘঠিকার সময় নেত্রকোণা জেলার মোহনগঞ্জ পৌরসভার ৫ নং ওয়ার্ডের মাইলোড়া গ্রামের বাসিন্দা ও মোহনগঞ্জ উপজেলা ছাত্রলীগের একনিষ্ঠ মেধাবী ছাত্রনেতা মোঃ শরীফ হুসেনের উপর সন্ত্রাসী হামলা। রাজনৈতিক প্রতিসিংসার কারণেই এই হামলা, তথ্য সূত্রে জানা যায় শরীফ হুসেনকে বাসা থেকে ডেকে এনে এলোপাতারি ভাবে দেশীয় বিদেশি অস্ত্র দিয়ে জখম করে।

Loading...

এরি পরিপেক্ষিতে আজ বিকাল ৩:৩০ মিনিটে মোহনগঞ্জ উপজেলা যুবলীগ ও ছাত্রলীগ মিলে শহর ঝুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন। মোহনগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক মোয়াজ্জল হুসেন বক্তব্যে বলেন সন্ত্রাসীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শান্তির দাবি জানায়। এবং ছাত্রলীগের নেতাদের একই বক্তব্য প্রেস করেন তারাও চায় সন্ত্রাস মুক্ত মোহনগঞ্জ, এবং সন্ত্রাসিদের বিচার চায়। মোহনগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে এই বিক্ষোভ সমাবেশ সমাপ্তি ঘোষণা করা হয়।
আরও পড়ুন: ‘বঙ্গবন্ধু সুরক্ষা বীমা’য় ১০০ টাকার প্রিমিয়ামে ২ লাখ টাকা ক্ষতিপূরন

Loading...
Loading...

বিজ্ঞাপন
Loading...
বিজ্ঞাপন
Loading...

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।