চিলমারীতে প্রেমিকার হাত কেটে দিলো প্রেমিকের মা | কালের ধারা ২৪
  1. [email protected] : admin :
চিলমারীতে প্রেমিকার হাত কেটে দিলো প্রেমিকের মা | কালের ধারা ২৪
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:২৪ অপরাহ্ন

চিলমারীতে প্রেমিকার হাত কেটে দিলো প্রেমিকের মা

তুহিন কুড়িগ্রাম প্রতিনিধি
  • সময় : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ১০৭ বার পঠিত
received 224925695825042
Loading...

প্রেমিকের মায়ের সাথে দেখা করতে গিতে মারাত্মক জখম হয়ে ফিরেছে কলেজ পড়ুয়া এক প্রেমিকা। ওই যুবতীর বামহাতের টেন্ডন ও রক্তনালী কাটা অবস্থায় চিলমারী হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

Loading...

বৃহস্পতিবার দুপুরে কুড়িগ্রামের চিলমারী উপজেলার জুম্মাপাড়া এলাকায় ঘটনাটি ঘটেছে।

জানাগেছে, দীর্ঘদিন ধরে উপজেলার মাচাবান্দা এলাকার আনিছুর রহমানের মেয়ে আশুরা আক্তার প্রিয়া (১৯)’র সাথে জুম্মাপাড়া (কাউয়াপাড়া) এলাকার আমিনুল ইসলামের পুত্র আল মাহমুদ মানিক (২৩) এর প্রেমের সম্পর্ক চলছিলো।

বৃহস্পতিবার দুপুরে প্রিয়া মানিকের মায়ের সাথে দেখা করতে যায়। সেখান থেকে জনৈক রিক্সা চালক সঙ্গাহীন অবস্থায় প্রিয়াকে হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করায়। কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

Loading...

আশুরা আক্তার প্রিয়া জানায়, আল মাহমুদ মানিকের সাথে ১বছর ৫মাস ধরে তার প্রেমের সম্পর্ক চলছিলো। বর্তমানে মানিক তাকে এরিয়ে চলার চেষ্টা করায় সে মানিকের মায়ের সাথে দেখা করতে যায়। বাড়ীতে পৌছার আগেই বাড়ীর পাশ্বের চাতালে মানিকের মা তাকে বাঁধা দেয় এবং গাল-মন্দ করতে থাকে। এক পর্যায়ে মানিকের মা প্রিয়ার হাত কেটে দিলে সে অজ্ঞান হয়ে পড়ে বলে জানায়।

প্রেমিক আল মাহমুদ মানিকের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

কর্তব্যরত চিকিৎসক ডা. ফাতেমাতুজ জোহরা জানান, প্রিয়ার বাম হাতের টেন্ডন ও রক্তনালী দুটোই কেটে গেছে। টেন্ডন মেরামতসহ উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

Facebook Comments

প্রিয় পাঠক, আপনিও “কালের ধারা ২৪” অনলাইনের অংশ হয়ে উঠতে পারেন।স্বাস্থ্য, ভ্রমণ, শিক্ষা, লাইফস্টাইল, নারী, সাহিত্য, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ  ই-মেইল করুন-  [email protected] – এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

এ জাতীয় আরও খবর

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।@ kaler Dhara 24

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২০ কালের ধারা ২৪
কারিগরি কালের ধারা ২৪
x