চিনিকলের কোনো কর্মকর্তা, কর্মচারী বা শ্রমিক ছাঁটাই করা হবে না-শিল্প মন্ত্রণালয় | কালের ধারা ২৪
  1. [email protected] : admin :
চিনিকলের কোনো কর্মকর্তা, কর্মচারী বা শ্রমিক ছাঁটাই করা হবে না-শিল্প মন্ত্রণালয় | কালের ধারা ২৪
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১১:৩০ অপরাহ্ন

চিনিকলের কোনো কর্মকর্তা, কর্মচারী বা শ্রমিক ছাঁটাই করা হবে না-শিল্প মন্ত্রণালয়

কালের ধারা ২৪ ডেস্ক
  • সময় : সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০
  • ১১২ বার পঠিত
চিনিকলের কোনো কর্মকর্তা, কর্মচারী বা শ্রমিক ছাঁটাই করা হবে না-শিল্প মন্ত্রণালয়
Loading...

দেশে ১৫টি চিনিকলের মধ্যে ৬টিতে আখ মাড়াই বন্ধ থাকলেও চলতি মৌসুমে কর্মীদের কাউকে ছাঁটাই করা হবে না বলে আশ্বস্ত করেছে শিল্প মন্ত্রণালয়।

Loading...

আন্তঃমন্ত্রণালয়ের এক ভার্চুয়াল সভায় বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প করপোরেশনের সার্বিক বিষয় পর্যালোচনার জন্য এই সিদ্ধান্ত হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আর জানানো হয়, ১৫টি চিনিকলের মধ্যে ৯টিতে চলতি মৌসুমে আখ মাড়াই করার সিদ্ধান্ত হয়েছে সভায়।বাকি ৬টি চিনিকলে আখ মাড়াই না হলেও সেসব মিলের ক্যাচমেন্ট এলাকায় উৎপাদিত এবং কৃষকের সরবরাহ করা আখ ক্রয় করা হবে।চিনিকলের কোনো কর্মকর্তা, কর্মচারী বা শ্রমিককে ছাঁটাই করা হবে না, বরং সমন্বয় করা হবে বলে উক্ত সভায় সিদ্ধান্ত হয়েছে।

আরও পড়ুন: টেষ্ট অলরাউন্ডার র‌্যাংকিয়ের ৪র্থ স্থানে সাকিব আল হাসান

আসন্ন সভার সিদ্ধান্তের আলোকে পরবর্তী কার্যক্রম নিতে ইতোমধ্যে সংশ্লিষ্ট চিনিকলগুলোকে প্রয়োজনীয় নির্দেশনা দেয়া হয়েছে।

Loading...

যে কয়টি চিনিকলে আখ মাড়াই হবে।সেগুলি হলো: কেরু অ্যান্ড কোং(বিডি) লিমিটেড, মোবারকগঞ্জ সুগার মিলস লিমিটেড, ফরিদপুর চিনিকল, রাজশাহী চিনিকল, নর্থ বেঙ্গল সুগার মিলস লিমিটেড, নাটোর সুগার মিলস, ঠাকুরগাঁও সুগার মিলস লিমিটেড, জয়পুরহাট চিনিকল ও জিলবাংলা সুগার মিলস লিমিটেড এ মৌসুমে আখ মাড়াই হবে।

কুষ্টিয়া চিনিকল, পাবনা চিনিকল, পঞ্চগড় চিনিকল, শ্যামপুর সুগার মিলস লিমিটেড, রংপুর চিনিকল ও সেতাবগঞ্জ চিনিকলের ক্যাচমেন্ট এলাকায় উৎপাদিত ও কৃষকের সরবরাহ করা আখ কেনা হবে।

সূত্র: গণমাধ্যম।

Facebook Comments

প্রিয় পাঠক, আপনিও “কালের ধারা ২৪” অনলাইনের অংশ হয়ে উঠতে পারেন।স্বাস্থ্য, ভ্রমণ, শিক্ষা, লাইফস্টাইল, নারী, সাহিত্য, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ  ই-মেইল করুন-  [email protected] – এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

এ জাতীয় আরও খবর

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।@ kaler Dhara 24

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২০ কালের ধারা ২৪
কারিগরি কালের ধারা ২৪
x