1. kalerdhara24@gmail.com : কালের ধারা ২৪ : কালের ধারা ২৪
গাজীপুরে ৬০০ বাড়ির গ্যাস সংযোগ বিচ্ছিন্ন » কালের ধারা ২৪
সোমবার, ০৪ জুলাই ২০২২, ১০:৪৫ পূর্বাহ্ন
সোমবার, ০৪ জুলাই ২০২২, ১০:৪৫ পূর্বাহ্ন

গাজীপুরে ৬০০ বাড়ির গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

কালের ধারা ২৪ ডেস্ক
  • আপডেট : রবিবার, ১২ জুন, ২০২২
  • ৬১ বার পঠিত
গাজীপুরে ৬০০ বাড়ির গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

গাজীপুরে ৬০০ বাড়ির গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

ঢাকা বিভাগের গাজীপুর মহানগরের গাছা থানা এলাকায় অভিযান চালিয়ে ৬০০ বাড়ির ১২০০ অবৈধ চুলায় গ্যাস সংযোগ বিচ্ছিন্ন এবং অবৈধভাবে গ্যাস ব্যবহারের দায়ে ৮ জন আবাসিক গ্যাস গ্রহণকারীকে ৫ লাখ ৫৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

১১ জুন শনিবার গাজীপুর জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট থান্দার কামরুজ্জামান ভ্রাম্যমাণ আদালতটি পরিচালনা করেন।

গতকাল শনিবার সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত গাজীপুর মহানগরের গাছা থানা এলাকা আওতাধীন সোনাপাড়া, শখীনগর, কুনিয়া, তারগাছ এলাকায় ১১টি পয়েন্টে এ অভিযান চলে।

তিতাসের ব্যবস্থাপক (জোবিঅ-জয়দেবপুর) প্রকৌশলী নৃপেন্দ্রনাথ বিশ্বাস জানান, ওইসব এলাকায় শনিবার সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত অভিযান চলে। এসময় ১১টি পয়েন্টে অবৈধভাবে স্থাপিত প্রায় ৪৫০ মিটার পাইপ লাইন অপসারণ করে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। ফলে প্রায় ৬০০টি বাড়ির আনুমানিক ১২’ শ অবৈধ চুলায় গ্যাস সংযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে।

অভিযান পরিচালনাকালে অবৈধভাবে গ্যাস ব্যবহারের দায়ে ৮ জন আবাসিক গ্যাস গ্রহণকারীকে সর্বমোট ৫ লাখ ৫৫ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন মোবাইল কোর্টের বিচারক। এছাড়া অনুমোদন অতিরিক্ত স্থাপনায় গ্যাস ব্যবহার করায় ৮টি মিটারবিহীন আবাসিক গ্রাহকের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

অভিযান পরিচালনাকালে তিতাসের (জোবিঅ-জয়দেবপুর) উপব্যবস্থাপক প্রকৌশলী মো. আসাদুজ্জামান আজাদ, প্রকৌশলী কে. এইচ. ফয়সাল আহমেদ ও মো. আমিরুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।

 

প্রিয় পাঠক, আপনিও “কালের ধারা ২৪” অনলাইনের অংশ হয়ে উঠতে পারেন।স্বাস্থ্য, ভ্রমণ, শিক্ষা, লাইফস্টাইল, নারী, সাহিত্য, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ  ই-মেইল করুন-  kalerdhara24@gmail.com – এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

ফেসবুকে দ্রুত আপডেট মিস করতে না চাইলে এখনই  কালের ধারা ২৪ ফ্যান পেইজে Like দিন এবং Follow বাটনে ক্লিক করে Favourite করুন।এর ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে নিউজ আপডেট পৌঁছে যাবে।

এ জাতীয় আরও খবর

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।@ kaler Dhara 24

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২০ কালের ধারা ২৪
Theme Customized By Shakil IT Park