গণপরিবহনে মাস্ক ব্যবহার করার নির্দেশ-মালিক সমিতি | কালের ধারা ২৪
  1. [email protected] : admin :
গণপরিবহনে মাস্ক ব্যবহার করার নির্দেশ-মালিক সমিতি | কালের ধারা ২৪
রবিবার, ০৯ মে ২০২১, ১০:০৯ অপরাহ্ন

গণপরিবহনে মাস্ক ব্যবহার করার নির্দেশ-মালিক সমিতি

কালের ধারা ২৪ ডেস্ক
  • আপডেট : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০
  • ১৫০ বার পঠিত
Chittagong Public Transport Hygiene Rules fine ink
Loading...

দেশজুড়ে গণপরিবহনে মাস্ক ব্যবহার নিশ্চিত করার নির্দেশ দিয়েছে পরিবহন মালিক সমিতি।আজ সমিতির আওতাধীন সব মালিক সংগঠনের কাছে পাঠানো এক চিঠিতে বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক খন্দকার এনায়েত উল্যাহ এ নির্দেশ দেন।

Loading...

এনায়েত উল্যাহ জানান, ‘আপনারা নিশ্চয়ই অবগত আছেন, আমাদের দেশে করোনাভাইরাসের প্রাদুর্ভাব এখনও স্বাভাবিক হয়নি।চলমান আছে।আসন্ন শীত মৌসুমে করোনার সংক্রমণ আরও বাড়বে বলে আশঙ্কা করা হচ্ছে।প্রাধানমন্ত্রীও জনগণকে মাস্ক ব্যবহার করার জন্য আহ্বান জানিয়েছেন।সম্প্রতি দেশের সব সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করতে মন্ত্রিপরিষদ বিভাগের পক্ষ থেকেও নির্দেশনা জারি করা হয়েছে।এছাড়াও সাধারণ জনগণের জন্য মাস্ক ব্যবহার নিশ্চিত করতে সরকারের সংশ্লিষ্ট প্রশাসনও নানা উদ্যোগ গ্রহণ করেছে।’

তিনি আরও জানান ‘দেশে করোনা সংক্রমণ রোধে বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির সব জেলা, শাখা ও ইউনিটে চলাচলকারী সব গাড়ির মালিক এবং কর্মরত শ্রমিকদের মাস্ক ব্যবহার করা একান্ত প্রয়োজন।কারন মাস্ক ব্যবহারের মাধ্যমেই করোনা সংক্রমণ নিয়ন্ত্রণ সম্ভব।তাই করোনা সংক্রমণ রোধে আপনাদের সমিতিভুক্ত সব গাড়ির মালিক এবং কর্মরত শ্রমিকদের মাস্ক ব্যবহার নিশ্চিত করার প্রয়োজনীয় নির্দেশ দিতে বিশেষভাবে অনুরোধ জানাচ্ছি।”

Loading...

সূত্র: দৈনিক শিক্ষা।

Facebook Comments

প্রিয় পাঠক, আপনিও “কালের ধারা ২৪” অনলাইনের অংশ হয়ে উঠতে পারেন।স্বাস্থ্য, ভ্রমণ, শিক্ষা, লাইফস্টাইল, নারী, সাহিত্য, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ  ই-মেইল করুন-  [email protected] – এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।

ফেসবুকে দ্রুত আপডেট মিস করতে না চাইলে এখনই  কালের ধারা ২৪ ফ্যান পেইজে Like দিন এবং Follow বাটনে ক্লিক করে Favourite করুন।এর ফলে আপনার স্মার্ট ফোন বা কম্পিউটারে সয়ংক্রিয়ভাবে নিউজ আপডেট পৌঁছে যাবে।

এ জাতীয় আরও খবর

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।@ kaler Dhara 24

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২০ কালের ধারা ২৪
কারিগরি কালের ধারা ২৪
x