সোমবার , ২৫ অক্টোবর ২০২১ | ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

‘খোলা নিউজ বিডি ২৪’ এর কর্ণধার আরিফুল ইসলাম খান(শাহীন)এর ওপর সন্ত্রাসী হামল

গাজীপুর প্রতিনিধি :
অক্টোবর ২৫, ২০২১ ৭:৫৪ অপরাহ্ণ
পঠিত: ৪৪৫ বার
'খোলা নিউজ বিডি ২৪' এর কর্ণধার আরিফুল ইসলাম খান(শাহীন)এর ওপর সন্ত্রাসী হামলা

গাজীপুর জেলার কাশিমপুর নামাপাড়া ৬নং ওয়ার্ডের বাসিন্দা আরিফুল ইসলাম খান (শাহীন) (৪২) ও তার আপন বড় ভাই শহিদুল ইসলাম খান (৫০) উভয় পিতা, আরফান আলী খান।

জমিজমা সংক্রান্ত পারিবারিক দন্দ-কলহের জের ধরে পূর্বপরিকল্পিত ভাবে শহিদুল ইসলাম খান তার আপন ছোট ভাই আরিফুল ইসলাম খানকে হত্যার উদ্দেশ্যে সন্ত্রাসী হামলা করেছে। বর্তমানে আরিফুল ইসলাম গুরুতর আহত অবস্থায় শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন।

জানা গেছে, আজ রবিবার (২৪-অক্টোবর) বিকাল ৫-৩০ মিনিটের দিকে শহিদুল ও তার পক্ষে সন্ত্রাসী সালাউদ্দিন, সৈরভ ও হাবিব কাশিমপুর নামাবাজার আরিফুলের নিজ বসত বাড়িতে হামলা করে রক্তাক্ত যখম করে। গুরুতর আহত আরিফুল ইসলাম খান  শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি রয়েছেন।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকাল সাড়ে ৫টার দিকে শহীদুল, সালাউদ্দিন, সৈরভ ও হাবিবসহ ৮/১০ জন

আরিফুল ইসলাম খান শাহীনের বসত বাড়িতে হামলা করে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় আরিফুলকে উদ্ধার করে শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এ ব্যাপারে আরিফুল ইসলাম খান শাহীনের স্ত্রী সুমি আক্তার সিমু বাদি হয়ে কাশিমপুর থানা গাজীপুর মেট্রোপলিটন পুলিশ গাজীপুরে অভিযোগ করেছেন, মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Facebook Comments

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।@ kaler Dhara 24 প্রিয় পাঠক, আপনিও "কালের ধারা ২৪" অনলাইনের অংশ হয়ে উঠতে পারেন।স্বাস্থ্য, ভ্রমণ, শিক্ষা, লাইফস্টাইল, নারী, সাহিত্য, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ ই-মেইল করুন- kalerdhara24@gmail.com - এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।



  • সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ

    আপনার জন্য নির্বাচিত









  • x