শনিবার , ২৫ জুন ২০২২ | ১১ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

কলকাতায় মুক্তি পেল জীবনানন্দ দাশকে নিয়ে চলচ্চিত্র ‘ঝরা পালক’

কালের ধারা ২৪
জুন ২৫, ২০২২ ১০:১৫ পূর্বাহ্ণ
পঠিত: ১২৫ বার
কলকাতায় মুক্তি পেল জীবনানন্দ দাশকে নিয়ে চলচ্চিত্র ‘ঝরা পালক’

কলকাতায় মুক্তি পেল জীবনানন্দ দাশকে নিয়ে চলচ্চিত্র ‘ঝরা পালক’

কলকাতায় মুক্তি পেয়েছে কবি জীবনানন্দ দাশের জীবনের গল্প নিয়ে চলচ্চিত্র ‘ঝরা পালক’। যেখানে কবি চরিত্রে অভিনয় করেছেন কলকাতার রাজনীতিক-অভিনেতা ব্রাত্য বসু।

তার স্ত্রীর চরিত্রে রয়েছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। জানা যায়, সিনেমায় জয়া আহসানকে দেখা যাবে লাবণ্য প্রভা দাশের চরিত্রে।এটি পরিচালনা করছেন সায়ন্তন মুখোপাধ্যায়।

সিনেমাটিতে নিজের চরিত্র প্রসঙ্গে জয়া বলেন, ‘আমার চরিত্রে অভিনয় করার অনেক জায়গা। লাবণ্য প্রভা দাশের চরিত্রে অভিনয় এবং জীবনানন্দ দাশের বায়োপিক, এ কারণেই রাজি হওয়া। ’

বিজ্ঞাপন

জয়া এখন দেশে রয়েছেন; যেকোনো সময় ওপারে উড়াল দেবেন। মঙ্গলবার অংশ নিয়েছেন এফডিসিতে ধারণকৃত ঈদের জন্য নির্মিত মাছরাঙার রান্নাবিষয়ক  সেলিব্রিটি শো ‘রান্না কোনো ব্যাপারই না’। ১০ পর্বের এই অনুষ্ঠানের মধ্যে জয়ার পর্বটি প্রচার হবে চানরাতে। সামনে তার আরো কয়েকটি সিনেমা মুক্তি পাবে।

Facebook Comments

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।@ kaler Dhara 24 প্রিয় পাঠক, আপনিও "কালের ধারা ২৪" অনলাইনের অংশ হয়ে উঠতে পারেন।স্বাস্থ্য, ভ্রমণ, শিক্ষা, লাইফস্টাইল, নারী, সাহিত্য, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ ই-মেইল করুন- kalerdhara24@gmail.com - এই ঠিকানায়। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।



  • সর্বশেষ - এক্সক্লুসিভ নিউজ










  • x