ঢাকাশনিবার, ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:৪৯
আজকের সর্বশেষ সবখবর

ঋতুপর্ণা সেনগুপ্ত করোনায় অক্রান্ত

কালের ধারা ২৪
মার্চ ১৬, ২০২১ ৩:৪৩ অপরাহ্ণ
পঠিত: 335 বার
Link Copied!

Loading...

টলিউডে করোনায় আক্রান্ত হয়েছেন একসময়কার জনপ্রিয় চিত্রানায়িকা ঋতুপর্ণা সেনগুপ্ত।বর্তমানে তিনি সিঙ্গাপুরে আইসোলেশনে রয়েছেন। ১৫ মার্চ (সোমবার) রাতে নিজেই সোশ্যাল মিডিয়ায় এই খবর জানিয়েছেন।

Loading...

অন্যান্য দেশের ন্যায় ভারতেও বেড়েছে করোনা সংক্রমণ।বিশেষ করে মুম্বাইয়ে বেশি করোনায় সংক্রমিত হচ্ছে।তারই মধ্যে পুরোদমে  চলছে শুটিং।এর ফলে বলিউড থেকে ইতোমধ্যে করোনায় আক্রান্ত হয়েছেন অভিনেতা রণবীর কাপুর, নির্মাতা সঞ্জয় লীলা বানসালি ও অভিনেত্রী তারা সুতারিয়া।

এবার টলিউড থেকে নতুন করে ঋতুপর্ণা সেনগুপ্ত করোনায় আক্রান্তের খবর।তবে এই অভিনেত্রী জানিয়েছেন, তার শরীরে কোনো ধরনের উপসর্গ নেই।তারপরও তিনি প্রয়োজনীয় চিকিৎসা করাচ্ছেন।ইনষ্টাগ্রামে এমনটাই জানিয়েছেন অভিনেত্রী।

Loading...
Loading...

১৫ মার্চ (সোমবার) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি পোষ্ট করে অভিনেত্রী লিখেছেন, ‘শরীর ভালোই আছে।আমার পরিবার ও কর্মীরাও সুস্থ আছেন।চিকিৎসক যা বলেছেন, সেটা মেনে চলছি।প্রার্থনা ও শুভকামনার জন্য অনুরাগীদের ধন্যবাদ জানাই।’
আরও পড়ুন: ছেলের বাবা হলেন সাকিব আল হাসান
সূত্র: গণমাধ্যম।

 

বিজ্ঞাপন
Loading...
বিজ্ঞাপন
Loading...

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।