ঢাকামঙ্গলবার , ১৬ মার্চ ২০২১
আজকের সর্বশেষ সবখবর

আগামী ১৯ মার্চ সারাদেশে ‘স্ফুলিঙ্গ’ সিনেমাটি মুক্তি পাচ্ছে

কালের ধারা ২৪
মার্চ ১৬, ২০২১ ৪:২২ অপরাহ্ণ
পঠিত: 258 বার
Link Copied!

Loading...

তৌকির আহমেদ পরিচালিত মুক্তিযদ্ধভিত্তিক চলচ্চিত্র ‘স্ফুলিঙ্গ’ বিনা কর্তনে ছাড়পত্র পপেল।গত ১৪ মার্চ বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড মুক্তির এই অনুমতি দিয়েছে।সেন্সর বোর্ডের সচিব মো. মমিনুল হক খবরটি নিশ্চিত করেছেন।যার কারণে চলতি মাসের ১৯ মার্চ সারাদেশে মুক্তি পাচ্ছে সিনেমাটি।সেই সাথে ১৭ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষে হবে এর বিশেষ প্রদর্শনী।

Loading...

দেশের স্বপ্নের ফাউন্ডেশনের প্রযোজনায় নির্মিত এ চলচ্চিত্রের কাহিনি আবর্তিত হয়েছে তুরণদের একটি ব্যান্ড দলকে ঘিরে।সম্প্রতি প্রকাশিত ট্রেলারে দেখা যায় ছবিতে রয়েছে বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ, রয়েছে মুক্তিযুদ্ধ।সেই সাথে রয়েছে বর্তমান প্রজন্মের মধ্যে থাকা মুক্তিযুদ্ধের চেতনা।বুঝা যাচ্ছে ছবিটিতে থাকছে ২ প্রজন্মের দেশপ্রেমের গল্প।

তৌকির আহমেদ বলেন, ‘স্ফুলিঙ্গ’ মূলত গানের, প্রতিবাদের ছবি।স্ফুলিঙ্গ মুক্তিযুদ্ধের।সকলের মনের ভেতরেই আছে এই স্ফুলিঙ্গ।ছবিতে মুক্তিযুদ্ধ ও বর্তমান প্রজন্মের স্ফুলিঙ্গের গল্প উঠে আসবে।’

সিনেমাটির  সংগীত পরিচালনা করছেন পিন্টু ঘোষ।সিনেমাটির প্রধান চরিত্রগুলোতে আছেন পরীমনি, শ্যামল মাওলা, জাকিয়া বারী মম।আরও অভিনয় করেছেন আবুল হায়াত, মামুনুর রশীদ, শহীদুল আলম সাচ্চুর মতো শিল্পীরা।

Loading...

আরও পড়ুন: ঋতুপর্ণা সেনগুপ্ত করোনায় অক্রান্ত

সূত্র: গণমাধ্যম।

বিজ্ঞাপন
Loading...

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
x