ঢাকারবিবার, ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, সকাল ৯:৫২
আজকের সর্বশেষ সবখবর

আইসিসির শীর্ষস্থানটা আবারো ফিরে পেল সাকিব

কালের ধারা ২৪
নভেম্বর ৪, ২০২০ ৭:২৬ অপরাহ্ণ
পঠিত: 647 বার
Link Copied!

Loading...

সম্প্রতি ১ বছরের নিষেধাজ্ঞা শেষ হয়েছে।নিষেধাজ্ঞা কাটিয়ে সাকিবের দেশে ফেরার খবরে তার ভক্তরা উচ্ছ্বসিত আর তখনি আনন্দের মাত্রা বাড়িয়ে দিয়েছে আইসিসি।আইসিসি নতুন র‌্যাঙ্কিং প্রকাশ করেছে।আর এই তালিকায় সাকিব সবার উপরে আছেন।

Loading...

ওয়ানডে র‌্যাঙ্কিংয়ের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।আইসিসির সদ্য প্রকাশিত ওয়ানডে অলরাউন্ডারের র‌্যাংঙ্কিংয়ে শীর্ষস্থান ফিরে পেল বাংলাদেশে সাকিব।

সাকিবের রেটিং পয়েন্ট ৩৭৩।এই তালিকায় ২য় অবস্থানে আছেন আফগানিস্তানের মোহাম্মদ নবী।তার রেটিং পয়েন্ট ৩০১।আর ২৮১ রেটিং পয়েন্ট নিয়ে তালিকার ৩য় অবস্থানে ইংল্যান্ডের ক্রিস ওকস।

প্রসঙ্গগত, ২০১৯ সালের ২৯ অক্টোবর আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল সাকিবকে ১ বছরের জন্য নিষিদ্ধ করে।যার কারণে আইসিসি সব রকম র‌্যাঙ্কিং থেকে সাকিরে নাম সরিয়ে ফেলেছিলো।সদ্য ২৯ অক্টোবর তার নিষেধাজ্ঞা শেষ হয়।সেই সাথে সব র‌্যাঙ্কিং ফিরে পেল।

Loading...
Loading...

আগামীকাল  দেশে ফিরবেন সাকিব।দেশে ফিরেই মিরপুরের হোম অব ক্রিকেটে অনুশীলন শুরু করবেন তিনি।

সূত্র: গণমাধ্যম।

বিজ্ঞাপন
Loading...
বিজ্ঞাপন
Loading...

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।